‘অরুণ আলোয় শিশু সাহিত্য’ শারদীয়া পত্রিকা প্রকাশিত হলো

 

দেখতে দেখতে ‘অরুণ আলোয় শিশু সাহিত্য’ তৃতীয় বছরে পা দিল, বিশিষ্ট কবি ও গুণীজনের হাত দিয়ে শারদীয়া পত্রিকা প্রকাশিত হলো এছাড়া এই প্রথম অরুণ আলোয় কবিতা সংকলন প্রকাশিত হলো বিশিষ্ট কবি ও ছড়াকার শংকর দেবনাথ ও সুনীল সোনা হাত দিয়ে এই সংকলনে চারজন কবি হয়েছেন প্রথম মাননীয় তপন রায় চৌধুরী দ্বিতীয় সর্বনি সিংহ রায় তৃতীয় যৌথভাবে হয়েছে নবলতা শীল ও শীতল দাস।

বৌদ্ধধর্মাঙ্কুর সভা ঘরে (বউবাজার ) উপস্থিত ছিলেন অরুণ আলোয়  সভাপতি তপন রায় চৌধুরী, মুখ্য উপদেষ্টা শিব শঙ্কর বকসী উদ্বোধক আন্তর্জাতিক কবি আরণ্যক বসু প্রধান অতিথি ব্রিগেডিয়ান তুষার কান্তি মুখোপাধ্যায়, বিশিষ্ট অতিথি রজত মোহন রায়, বিশিষ্ট অতিথি মাননীয় অভিজিৎ বিশ্বাস ( বিকল্প নির্মান পত্রিকার সম্পাদক) বিশিষ্ট অতিথি মাননীয়া মহাশ্বেতা বন্দ্যোপাধ্যায়, মিনু রায়।
কমিটি সদস্য উপদেষ্টা মাননীয় সুব্রত কুমার মজুমদার, বৈশাখী ব্যানার্জি, ঝর্না শাসমল, মুনমুন ঘোষ, সুজাতা বকসী ,দুলাল সুর, কৌশিক শীল, পাপিয়া দে।
এছাড়া ছিলেন সইবার্তা পরিবার, আনন্দি র নিত্য শিল্পীরা, পাতাঞ্জলি শ্রুতি নাটক, টানা ছয় ঘন্টা ধরে অনুষ্ঠান অনুষ্ঠিত হলো বহু শিল্পী কবি সাহিত্যিক বন্ধুদের উপস্থিতিতে অনুষ্ঠানটি সুন্দর থেকে সুন্দর তর ভাবে সম্পন্ন হবে । সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন মাননীয়া বিশিষ্ট বাচিক শিল্পী রুবী গান্ধী.

পুরো অনুষ্ঠানটি পরিচালনা করেন অরুণ আলোয় শিশু সাহিত্য পত্রিকার সম্পাদক ও প্রতিষ্ঠাতা অরুণা রায় মজুমদার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *