রবীন্দ্র ওকাকুরা মঞ্চে ‘বং সিনেমাটিক’ সংস্থার বঙ্গশ্রী সম্মান পেলেন আইনী সংবাদদাতা মোল্লা জসিমউদ্দিন

পারিজাত মোল্লা, HRCB- ‘বং সিনেমাটিক’ আয়োজিত ‘বঙ্গশ্রী সম্মান ২০২৪’ আয়োজিত হলো সল্টলেকের রবীন্দ্র ওকাকুরা মঞ্চে। সমাজের বিভিন্ন কৃতি সন্তান দের পরিচয় পর্বের মধ্যে দিয়ে ও সম্মান প্রদান এর মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো এই অনুষ্ঠান। বিখ্যাত সংগীত শিল্পী সৌমিত্র বন্দ্যোপাধ্যায় কে এদিন ‘বঙ্গশ্রী আজীবন কৃতিত্ব সম্মান’ প্রদান করা হলো । আইনী সংবাদদাতা ও কুমুদ সাহিত্য মেলা কমিটির সম্পাদক মোল্লা জসিমউদ্দিন কে বঙ্গশ্রী সম্মান জানানো হয়। টানা ২২ বছর সাংবাদিকতা এবং টানা ১৩ বছর পূর্ব বর্ধমান জেলার কোগ্রামে পল্লিকবির বাড়িতে কুমুদ সাহিত্য মেলার আয়োজন করে চলেছেন তিনি।

কলকাতা হাইকোর্টের আইনজীবী বৈদূর্য ঘোষাল-কে দুস্থ অসহায় মানুষদের আইনী পরিষেবা দেওয়ার জন্য সম্মানিত করা হয়। বং সিনেমাটিক এর শর্ট ফিল্ম “ভালোবাসার অনুভূতি” এই দিন মুক্তি পেলো উপস্থিত ছিলেন শিল্পী প্রণতি মন্ডল, সৌমাল্য বিশ্বাস, সৌমেন রায়, পূজা মন্ডল, বুলু গোস্বামী, সঞ্জয় দাস প্রমুখ। বং সিনেমাটিক সংস্থার অন্যতম কর্মকর্তা বিশ্বরূপ সিনহা এদিন বলেন -”আমাদের আগামী ফিল্ম এর কাজ শুরু হচ্ছে খুব তাড়াতড়ি” ।

বঙ্গশ্রী মঞ্চে এই দিন সম্মানিত হলেন মোল্লা জসিমউদ্দিন, বৈদূর্য ঘোষাল ( কলকাতা হাইকোর্টের আইনজীবী), মধুমিতা বসু , মধুমিতা দেব , শিব শঙ্কর বাক্সী, সুমিতা পয়ড়্যা , বিজন চন্দ্র, রিয়া মন্ডল, কিং কর হুই, সৌমেন রায়, শম্পা চক্রবর্তী, সমীর শীল, চিরঞ্জীব গুহ, সুচেতা ব্যানার্জী, সুতনয় দে।বিশেষ সেবা সম্মানে সম্মানিত হলো দক্ষিণ কলকাতা ক্রীড়া সাংসদ সেবা সংগঠন। এই অনুষ্ঠানের আহ্বায়ক ছিলেন বুলু গোস্বামী, উপস্থিত ছিলেন সংগঠনিক সভাপতি মনোতোষ বেরা, আরো বিভিন্ন সদস্য ও সদস্যা ।

বিশ্বরূপ সিনহা (কর্ণধার – বং সিনেমাটিক) আবারো অঙ্গীকার করেন নবাগত শিল্পী দের নিয়ে আগামীর পথে এগিয়ে চলার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *