কালারিপায়াত্তু অ্যাসোসিয়েশন-এর পক্ষ থেকে জাতীয় কালারিপায়াত্তু চ্যাম্পিয়নশিপে বাংলার ছেলে ব্রোঞ্জ জিতেছেন

কালারিপায়াত্তু অ্যাসোসিয়েশন-এর পক্ষ থেকে পশ্চিমবঙ্গ থেকে ১২জন খেলোয়াড় বাংলার হয়ে ন্যাশনাল চ্যাম্পিয়শিপ কেরালায় অংশগ্রহণ করলেন।
ভারতীয় কালারিপায়াত্তু অ্যাসোসিয়েশন (আইকেএফ) এর সাথে অনুমোদিত। কেরলের ত্রিবান্দ্রমে ৯ আগস্ট থেকে ১১ই আগস্ট, পর্যন্ত খেলা অনুষ্ঠিতহয়।১৬তম জাতীয় কালারিপায়াত্তু চ্যাম্পিয়নশিপে পশ্চিমবঙ্গ গর্বিতভাবে ব্রোঞ্জ পদক জিতেছে। ভারতের স্পোর্টস অথরিটি এবং ক্রীড়া মন্ত্রকের সহযোগিতায় ভারতীয় কালারিপায়াত্তু ফেডারেশন (আইকেএফ) দ্বারা এই মর্যাদাপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।
এই বছরের চ্যাম্পিয়নশিপে হাড্ডাহাড্ডি প্রতিযোগিতা দেখা গেছে, যেখানে ভারত জুড়ে ১৮টি রাজ্যের ৯০০ টিরও বেশি শিক্ষার্থী অংশগ্রহণ করেছে। ইভেন্টটি তিন দিনব্যাপী বিস্তৃত ছিল, প্রতিটি দিন বিভিন্ন বিভাগে উত্সর্গীকৃত ছিল।

প্রথম দিনে : সিনিয়র ছেলে এবং মেয়েরা ব্যক্তিগত এবং দলগত উভয় ইভেন্টে তাদের দক্ষতা প্রদর্শন করে, যার মধ্যে তরোয়াল এবং ঢাল মারামারি এবং উরুমি প্রতিযোগিতা বিশেষভাবে প্রদর্শন হয় ।

দ্বিতীয় দিনে : সাব-জুনিয়র ছেলে এবং মেয়েরা ব্যতিক্রমী প্রতিভা এবং উত্সর্গ প্রদর্শন করে পৃথক ইভেন্টে প্রতিযোগিতা করে। সাব জুনিয়র ছাত্রদের জন্য হাই কিক ছিল আরও রোমাঞ্চকর।

তৃতীয় দিনে : জুনিয়র ছাত্ররা দলগত এবং স্বতন্ত্র উভয় ইভেন্টে অংশগ্রহণ করে, খুব গর্বের সাথে চ্যাম্পিয়নশিপ সমাপ্ত করে।

পশ্চিমবঙ্গের প্রতিনিধিত্ব করেছিল ১২জন প্রতিভাবান ক্রীড়াবিদদের একটি দল, যারা গত দুই বছর ধরে গুরু রঞ্জন মুল্লারত্ত এবং গুরু পরশ মিশ্রের বিশেষজ্ঞ নির্দেশনায় প্রশিক্ষণপ্রাপ্ত হয়েছিল। তাদের কঠোর পরিশ্রম স্পষ্ট ছিল কারণ তারা সফলভাবে প্রিয়াংশু দাস দ্বারা একটি ব্রোঞ্জ পদক এনেছে, যা একটি জাতীয় প্ল্যাটফর্মে রাজ্যকে গর্বিত করেছে।
পশ্চিমবঙ্গের কালারিপায়াত্তু অ্যাসোসিয়েশনের মহাসচিব পরশ মিশ্র, (KAW)পশ্চিমবঙ্গ আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে যোগাযোগ করুন।

Report Source– Sampa Ghosh, Hello Kolkata Network

For news publication, ph- 9339228087

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *